সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

মানুষের ভালোবাসায় মুগ্ধ শহিদুল হক রাসেল

সদ্য ঘোষিত যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শহীদুল হক চৌধুরী রাসেলকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করে বরণ করেছে চট্টগ্রাম যুবলীগের নেতাকর্মীরা। এসময় হাজার হাজার নেতাকর্মীর অংশগ্রহণ এবং স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে নগরের পুরাতন রেল স্টেশন চত্বর।

রোববার চট্টগ্রাম জেলা উত্তর, দক্ষিণ এবং চট্টগ্রাম মহানগর যুবলীগ আয়োজিত গণসংবর্ধনায় সিক্ত হন চট্টগ্রামের আনোয়ারার এই সন্তান।

সংবর্ধনা সভায় শহীদুল হক চৌধুরী রাসেল বলেন, চট্টগ্রাম এর সন্তান হিসেবে মানুষের ভালোবাসায় আমি মুগ্ধ। যুবলীগ আগামী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নপূরণে অগ্রণী ভূমিকা পালন করবে। জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িক রাজনীতির বিরুদ্ধে যুবসমাজ তথা যুবলীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমাদের নেত্রী শেখ হাসিনা আমাকে গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত করে যে দায়িত্ব দিয়েছেন তা আমি সততার সাথে পালনের মাধ্যমে চট্টগ্রাম যুবলীগকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য সকল নেতাকর্মীর প্রতি আহ্বান জানাচ্ছি। যুব সমাজই আগামী দিনে আর্থ সামাজিক উন্নয়ন অর্থনৈতিকভাবে দেশকে সমৃদ্ধশালী করতে ভূমিকা রাখবে।

তিনি বলেন, যারা বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কথা বলে তারা জামাত-বিএনপি’র প্রেতাত্মা। তাদের এই মন্তব্য ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে যুব সমাজকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

মহানগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দিন বাচ্চুর সভাপ‌তি‌ত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু।

এছাড়া বিশেষ অতিথি হি‌সে‌বে বক্তব্য রাখেন নগর আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী, যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য সৈয়দ মাহমুদুল হক, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ.ন.ম টিপু সুলতান, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, দিদারুল আলম, মাহবুবুল হক সুমন, চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক- উপজেলা চেয়ারম্যান রাশেদুল আলম রাশেদ, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথী, খাগড়াছড়ি জেলা যুবলীগের সভাপতি ত্রিপুরা, মহানগর যুবলীগের সদস্য সারোয়ার মোশের্দ কচি প্রমুখ।


© Bangladesh Journal

শেয়ার করুন

0 Please Share a Your Opinion.: